আজ শনিবার, ১৫ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ২৯শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ

পাটগ্রামে কসাইয়ের ছুড়িঘাতে কসাই নিহত

কসাইয়ের ছুড়িঘাতে কসাই নিহত

কসাইয়ের ছুড়িঘাতে কসাই নিহত

লালমনিরহাট প্রতিনিধি:
লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কসাই হাফিজার রহমানের ছুড়ির আঘাতে নজরুল ইসলাম নজু(৫০) নামে অপর এক কসাইয়ের মৃত্যু হয়েছে। বুধবার সকালে মরদেহটি ময়না তদন্তের জন্য লালমনিরহাট সদর হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে।

এদিকে এ ঘটনায় নিহতের পুত্র হুমায়ুনসহ আরো ৭ জন আহত হয়েছেন। আহতরা বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

এর আগে মঙ্গলবার রাতে উপজেলার কোটতলীর রেলগেট এলাকায় এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় গোটা উপজেলার শহর জুড়ে থমথমে পরিস্থিতি বিরাজ করছে।
নিহত নজরুল ইসলাম উপজেলার কোটতলী এলাকার ইউসুব আলীর ছেলে ও ওই ওয়ার্ডের কাউন্সিলর রবিউল ইসলামের বড় ভাই।
জানা গেছে, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কয়েকদিন আগে নিহত নজরুল কসাইয়ের ছেলে হুমায়ুনের সাথে অপর কসাই হাফিজারের ছেলের দ্বন্দ লাগে। এ নিয়ে মঙ্গলবার রাতে শালিসি বৈঠক হওয়ার কথা ছিলো। এরই মধ্যে নজরুল কসাই হাফিজারের দোকানের সামনে দিয়ে যাওয়ার সময় দুজনের কথাকাটা কাটি লাগে। এর এক পর্যায়ে দু-পক্ষের লোকজন এসে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় হাফিজারের ছুড়ির আঘাতে নজরুলের মৃত্যু হয়। এতে নিহতের পুত্র হুমায়ুন ও কাউন্সিলর রবিউলসহ আরো ৫ জন আহত হন।

এ সময় পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনের আনে। আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজে প্রেরন করা হয়। বর্তমানে তারা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) তদন্ত ফিরোজ কবির জানান, পুলিশ খবর পেয়ে দ্রুত সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্ররনে আনে ও আহতদের উদ্ধার করে পাটগ্রাম স্বাস্থ্য-কমপ্লেক্সে নিয়ে যায়। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।
এ বিষয়ে পাটগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আরজু মো: সাজ্জাদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় এখন অবদি কাউ গ্রেফতার করা যায়নি। তবে এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতারে চেষ্টা করছে পুলিশ।

স্পন্সরেড আর্টিকেলঃ